বিনোদন

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের খবর গুজব, দাবি মালাইকার ম্যানেজারের

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে প্রেম ভেঙেছে অর্জুন কাপুরের। তাদের ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে এমন খবর দিয়েছিল ভারতীয় সংবাদমাধ্যম।

শুক্রবার এই গুঞ্জন ছিল টক অব দ্য বলিউড। কিন্তু মালাইকা অরোরার ম্যানেজার জানিয়েছেন, খবরটি মিথ্যা, তারা একসঙ্গেই আছেন এবং সুখে আছেন।

ভারতীয় বিনোদনের গণমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছিল, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই নিজেদের সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে পরস্পরের প্রতি শ্রদ্ধা আর সম্মান অটুট আছে অর্জুন-মালাইকার। সে কারণেই বিচ্ছেদ নিয়ে কোনোভাবেই প্রকাশ্যে মুখ খুলবেন না তারা।

তবে মালাইকার ম্যানেজারকে এই জুটির বিচ্ছেদ প্রসঙ্গে ইন্ডিয়া টুডেকে বলেন, ‘না, না। এসব মিথ্যা। ’ তিনি আরও জানিয়েছেন, গুজব নিয়ে মাথা না ঘামিয়ে নিজেদের সম্পর্কের প্রতি আরও বেশি মনোযোগী হতে চান মালাইকা-অর্জুন।

২০১৬ সালে আরবাজ খান ও মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বেশ চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *