বিনোদন

অর্জুন-মালাইকা বিচ্ছেদ গুঞ্জন

বলিউড তারকা মালাইকা অরোরাকে অর্জুন কাপুরের এবারের জন্মদিনের অনুষ্ঠানে দেখা যায়নি। শুধু তা-ই নয়, তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেও অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি। এতেই তাদের বিচ্ছেদের জল্পনায় নতুন করে হাওয়া লেগেছে।

বৃহস্পতিবার (২৭ জুন) এ নিয়ে মুখ খুললেন মালাইকা অরোরা। তিনি জানিয়ে দিলেন, ভালোবাসার জন্য লড়াই চালিয়ে যাবেন তিনি। আবার এও বললেন, তিনি জানেন কোথায় সীমারেখা টানতে হবে।

২০১৬ সালে নাকি বয়সে বছর দশেকের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি রুপি দিয়ে একটি চার বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি মালাইকা ও অর্জুন ভিন্নপথে হাঁটছেন।

অর্জুনকে হাতে আই-ভি চ্যানেল নিয়ে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা অবস্থায় যখন দেখা গিয়েছিল, মালাইকা তখন বিদেশে বেড়ানোর ছবির পোস্ট করেছিলেন। জুনের শুরুতেই রটে গিয়েছিল তাদের নাকি পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়েছে। কিন্তু মালাইকার ম্যানেজার স্পষ্ট জানিয়ে দেন, ‘এসব মিথ্যে। সবই রটনা। অর্জুনের সঙ্গে এখনো তার সম্পর্ক মধুর।’

কিন্তু অর্জুনের জন্মদিনে মালাইকার না থাকার সংবাদে আবারও গুঞ্জন বাড়তে থাকে। এ পরিস্থিতিতে একটি পত্রিকার সঙ্গে কথা বলার সময় মালাইকা বলেন, ‘আমি কখনো সত্যিকারের ভালোবাসার আইডিয়াকে ত্যাগ করতে পারব না। যাই হয়ে যাক না কেন। আমি একজন টিপিক্যাল স্করপিও। ফলে আমি শেষপর্যন্ত নিজের ভালোবাসার জন্য লড়াই চালিয়ে যাব। কিন্তু সেই সঙ্গে আমি খুব বাস্তববাদীও। জানি কোথায় গিয়ে সীমারেখা টানতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *