রাজনীতি

অর্থ প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানালেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ারার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক।

শনিবার (১ জুন) ঢাকায় অর্থ প্রতিমন্ত্রীর বাসভবনে সৌজন্য সাক্ষাতে শুভেচ্ছা জানান তিনি। শুভেচ্ছাকালে তিনি অর্থ প্রতিমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া সাক্ষাতে উঠে আসে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের ভবিষ্যত রাজনীতির পরিকল্পনা ও উপজেলার অবকাঠামো উন্নয়ন পরিকল্পনা নিয়ে।

এসময় অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। হিংসা, মারামারি ও অপরাজনীতি থেকে দূরে থাকতে হবে। পরিশ্রম ও ঐক্যবদ্ধর মধ্যে সংগঠনকে আরও সুসংগঠিত করতে হবে। এছাড়া জনগণের জন্য কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, সম্প্রতি সময়ে আনোয়ারা উপকূলীয় বেড়িবাঁধ ও অবকাঠামো উন্নয়নের জন্য সরকার ৩১৬ কোটি টাকার যে বাজেট অনুমোদন দিয়েছে তা সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে। কোনো ধরনের অনিয়ম ও দূর্ণীতি করতে দেওয়া হবে না।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক বলেন, আনোয়ারার জনগণ তাদের ভাগ্য উন্নয়নের জন্য সঠিক নেতৃত্বে আনতে ২৯ মে নির্বাচনে গণরায় দিয়েছে। এতে আমি নির্বাচিত হয়েছি। এখন আমার কাজ হবে অর্থ প্রতিমন্ত্রীর সুপরামর্শে ও সহযোগিতায় জনগণের জন্য কাজ করা। শাসক নয় সেবক হয়ে থাকব। এছাড়া উপজেলার ভবিষ্যত রাজনীতি আরও পরিবর্তনে আনা হবে।

সাক্ষাৎকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাদা মহিউদ্দিন, আওয়ামী লীগ নেতা অহিদুল আলম অহিদ, যুবলীগ নেতা ও ব্যবসায়ী মো. মোজাম্মেল হক, চট্টগ্রাম সিটি কলেজের সাবেক জিএস জকির আহমদ মামুন, সবেক ছাত্রনেতা জিয়া উদ্দিন বাবলু, নাজিম উদ্দীন ছোটন ও আবু তৈয়ব মোহাম্মদ রাসেল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *