জাতীয়

আগামীকাল পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চারদিনের সরকারি সফরে আগামীকাল রোববার (৯ জুন) নিজ জেলা পাবনায় যাচ্ছেন। পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, রোববার দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে তিনি পাবনার উদ্দেশে ঢাকা থেকে রওনা হবেন। দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি পাবনা স্টেডিয়ামে অবতরণ করবেন। এরপর সেখান থেকে যাবেন সার্কিট হাউজে। সেখানে পৌঁছে গার্ড অব অনার গ্রহণ শেষে বিশ্রাম নেবেন এবং রাত্রিযাপন করবেন।

পরদিন সোমবার (১০ জুন) পাবনার সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপ্রধান। সেদিনও সার্কিট হাউজেই রাত্রিযাপন করবেন। সফরের ‍তৃতীয় দিন মঙ্গলবার পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি। ১২ জুন (বুধবার) দুপুর ১১টা ৪০ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে পাবনা ত্যাগ করবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

পাবনার জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বলেন, রাষ্ট্রপতির পাবনা সফরকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

জেলা পুলিশ সুপার আকবর আলী মুনসী বলেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে সর্বস্তরের আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

উল্লেখ্য, এর আগে গত ১৫ জানুয়ারি চারদিনের রাষ্ট্রীয় সফরে নিজ জেলা পাবনায় সফর করেছিলেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর চতুর্থবারের মতো নিজ জেলা সফরে যাচ্ছেন মো. সাহাবুদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *