খেলাচট্টগ্রাম

আন্তর্জাতিক অলিম্পিক দিবস উপলক্ষে আলিয়ঁস ফ্রঁসেজে গোলটেবিল বৈঠক

আন্তর্জাতিক অলিম্পিক দিবস উপলক্ষে আলিয়ঁস ফ্রঁসেজে গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ জুন) আলিয়স ফ্রঁসেজে সন্ধ্যায় ‘লেটস মুভ এন্ড সেলিব্রেইট’ প্রতিপাদ্যে এ গোলটেবিল অনুষ্ঠিত হয়।

অলিম্পিকের মতো বৃহৎ আসরকে সামনে রেখে উপস্থিত ক্রীড়া সংগঠক ও চট্টগ্রামের ক্রীড়া সাংবাদিকগণ নগরে খেলাধুলার উন্নয়নে আলোচনা করেন। বক্তারা মাঠ সংকটসহ খেলাধুলার প্রকৃত উন্নয়নে সঠিক পরিকল্পনা প্রনয়ন ও তার বাস্তবায়ন এবং বয়সভিত্তিক খেলাধুলার সাথে স্কুল, কলেজ ক্রীড়ার উপর জোর দেন।

গোলটেবিল বৈঠকটি দুটি ভাগে অনুষ্ঠিত হয়। প্রথম ভাগে ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়াবিদরা অংশগ্রহণ করেন। দ্বিতীয় পর্যায়ে আলোচনায় অংশ নেন চট্টগ্রামের ক্রীড়া সংগঠকরব।

ডেপুটি ডাইরেক্টর ড. গুরুপদ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আলিয়স ফ্রঁসেজের ডাইরেক্টর ফরাসি ব্রুনো লক্র্যাআম্প। গোলটেবিল বৈঠকে আলোচনায় অংশ নেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান ও অ্যাড. শাহীন আফতাবুর রেজা চৌধুরী, সাবেক সহ সভাপতি দিদারুল আলম চৌধুরী, এভারেস্ট জয়ী বাবর আলী, ক্রীড়া সাংবাদিকদের মধ্যে দৈনিক পূর্বকোণের মো. হুমায়ুন কবির কিরণ, দৈনিক আজাদীর মো. নজরুল ইসলাম, দৈনিক পূর্বদেশের সাইফুল্লাহ চৌধুরী, প্রেস ক্লাব ক্রীড়া সম্পাদক ও সাবেক জাতীয় অ্যাথলেট সোহেল সরওয়ার, ক্রীড়াবিদ শর্মিষ্ঠা রায়, স্মরণিকা চাকমা ও তানজিনা রহমানসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *