চট্টগ্রাম

আপনাদের সেবা করার সুযোগ দিন: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। এজন্য আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আমার বাবার মৃত্যুর পর বিগত প্রায় ১২ বছর আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি। করেছি এলাকার উন্নয়ন কাজ। আগামীতেও এই ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে চাই, আপনাদের দোয়া চাই।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকালে চট্টগ্রামের শাহ্ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে হাজারও নেতাকর্মীদের উদ্দ্যেশে এসব কথা বলেন ভূমিমন্ত্রী।

দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি দলীয় মনোনয়নপত্র হাতে পেয়ে প্রথম ঢাকা থেকে এসে নেতাকর্মী ও হাজার-হাজার মানুষের ভালবাসায় সিক্ত হন।

ভূমিমন্ত্রী বলেন, আমার বাবা প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুকে নিজের জীবনের চেয়েও বেশি ভালবাসতেন আপনারা সেটা আমি জানি, আমার বাবার মৃত্যুরপর বিগত প্রায় ১২ বছর আপনাদের পাশে থেকে উন্নয়ন ও সেবা করার সুযোগ পেয়েছি। আনোয়ারা ও কর্ণফুলীতে যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা, শিল্প ও বিভিন্ন খাতে উন্নয়নের চেষ্ঠা করেছি। আপনাদের ভালোবাসা, আপনাদের ঋণ আমি কখনও শোধ করতে পারবনা। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা আমাকে আবারও আপনাদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছেন। বিগত দিনের মতো আবারও আপনাদের সেবা করতে চাই। আশা করি সে সুযোগটা দিবেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মন্নান চৌধুরী, সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও বৈরাগের চেয়ারম্যান নোয়াব আলী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, ভূমিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রিদ্ওয়ানুল করিম চৌধুরী সায়েম, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি নুরুল আবছার তালুকদারসহ দুই উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা।

এর আগে, সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির আগমনের খবরে লক্ষাধিক মানুষ জড়ো হন বিমান বন্দরে। বিমান বন্দরে নেমেই মানুষের ভালবাসায় সিক্ত হন আওয়ামীলীগের চারবারের মনোনীত প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। এসময় নেতাকর্মীরা জয় বাংলা শ্লোগানে মুখরিত করে তোলে পুরো এলাকাজুড়ে। বুধবার (২৯ নভেম্বর) সকালে আনোয়ারা নির্বাচন অফিসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেবেন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *