পার্বত্য চট্টগ্রাম

আপনারা একদিন কষ্ট করুন, আমি ৫ বছর কষ্ট করব: বীর বাহাদুর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উ শৈ সিং বলেছেন, আপনারা এক দিন কষ্ট করুন, আমি আপনাদের জন্য আগামী ৫ বছর কষ্ট করে যাব। একইসাথে আগামী ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে পুনরায় নৌকায় মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আলীকদম উপজেলাবাসীর প্রতি আহ্বান জানান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং, নয়াপাড়া, আলীকদম সদর ইউনিয়নে নির্বাচনি জনসভায় তিনি এ কথা বলেন।

দুপুর আড়াইটার সময় চৈক্ষ্যং ইউনিয়নের মাংতাই হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনি জনসভায় অংশ নেওয়ার মাধ্যমে আলীকদম উপজেলায় বীর বাহাদুরের নির্বাচনি জনসভা শুরু হয়েছে।

বীর বাহাদুর বলেন, আমি ৬ বার এমপি নির্বাচিত হয়ে মন্ত্রীও হয়েছি। এই সময় জনগণের জন্য কতটুকু করেছি সেটা সবার জানা। শিক্ষা, চিকিৎসা-সেবা, যোগাযোগ, উন্নয়নসহ সব দিকে ব্যাপক কাজ করেছি। হাজার কোটি টাকার উন্নয়ন কাজই সাক্ষী দেবে, উন্নয়নের কারিগর জননেত্রী শেখ হাসিনা পাহাড়ি জনপদের মানুষকে কত ভালবাসেন।

তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন, যদি উন্নয়নের প্রমাণ পান, তা হলে আর দেরী নয়, আসুন উন্নয়নের অগ্রযাত্রার শরিক হই। যাতে উন্নয়নের ধারা অব্যাহত থাকে। যেন পাহাড়ের সম্প্রীতি ও উন্নয়ন বন্ধন অটুুট থাকে। শান্তিতে পাহাড়ে বসবাস করতে পারে সকলে। একই সাথে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ জানান বীর বাহাদুর উ শৈ সিং।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনি জনসভায় হাজার হাজার জনসাধারণের অংশগ্রহণে অবশেষে জনসমুদ্রে পরিণত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *