দেশজুড়ে

আপন বোনকে হত্যার দায়ে ছোট ভাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে আপন বোনকে হত্যার অভিযোগে আসিফ নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃত আসিফ মরদাসাদী গ্রামের রবিউল্লার ছেলে এবং নিহতের ছোট ভাই।

র‌্যাব জানায়, জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্বশত্রুতাকে কেন্দ্র করে নিহত নাসিমা আক্তারের সঙ্গে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নাসিমার আপন ভাই ভাবী নার্গিসের পক্ষ নিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে তার বোন নাসিমাসহ চারজনকে গুরুতর আহত করে। এর মধ্যে নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাসিমা আক্তার গত ৩১ অক্টোবর মারা যান। এই ঘটনায় নিহত নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত প্রধান আসামি মো. আসিফসহ (২০) অন্যান্য আসামিরা হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে ছিল।

র‌্যাব আরো জানায়, নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত পলাতক প্রধান আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-১১ সদর কোম্পানি নারায়ণগঞ্জের একটি গোয়েন্দা টীম যথাযথ গুরুত্বের সঙ্গে তার অবস্থান শনাক্তপূর্বক গ্রেপ্তারের চেষ্টা করে। পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পলাকত প্রধান আসামি আসিফকে বুধবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেপ্তার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *