বিনোদন

আবারো সুখবর দিলেন চঞ্চল চৌধুরী

দুই বাংলার তুমুল দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘সুসময়’ যেন তার ক্যারিয়ারের নিত্যসঙ্গী-এমনটাই মনে করছেন তার অনুরাগীরা। তিনি যে কাজেই হাত দিচ্ছেন সেটিই পরছে জয়মাল্য। নাটক, সিনেমা, টেলিসিনেমা, বিজ্ঞাপন, ওয়েবফিল্ম সবই যেন তার দখলে।

এবারের ঈদুল আজহায় মুক্তির মিছিলে থাকা ‘তুফান’ সিনেমায় চঞ্চলকে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন রূপে। এটিও তুমুল প্রিয়তা পাবে- তা কয়েকদিন আগে প্রকাশিত টিজারের সাড়া দেখে বোঝা গেছে।

এরই মধ্যে ‘তুফান’ সিনেমার প্রকাশিত টিজারে ভক্ত-অনুরাগীরা চঞ্চলের ঝলক দেখে মুগ্ধ। এবার আরো একটি সুখর দিয়েছেন ‘অভিনয়ের শুদ্ধতম অভিনেতা’ খ্যাত চঞ্চল চৌধুরী। তিনি তার সোশ্যাল মিডিয়ায় সুখবরটি দিয়েছেন। আজ (৩রা জুন) বিকেল ৩টার দিকে একটি স্ট্যাটাসে জানিয়েছেন তার অভিনীত সিনেমা ‘পদাতিক’ সিনেমাটি নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রিনপ্লে পুরস্কার লাভ করেছে।

চঞ্চল চৌধুরী তার স্ট্যাটাসে লেখেন, “সৃজিত মুখার্জীর ‘পদাতিক’ ২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ত্রিনপ্লে পুরস্কার জিতেছে। অভিনন্দন ‘পদাতিক’ টিমের সবাইকে”।

এ পুরস্কারপ্রাপ্তির অনুভূতি জানিয়ে গণমাধ্যমকে চঞ্চল চৌধুরী বলেন, “দর্শকের ভালো হোক অথবা কোনো পুরস্কার হোক সবটাই আনন্দের। আমার অভিনীত ‘পদাতিক’ ২০২৪ সালের নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে (এনওয়াইএফএফ) সেরা স্ক্রিনপ্লে পুরস্কার লাভ করায় আমি ভীষণ আনন্দিত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *