চট্টগ্রামবাঁশখালী

আমার স্বপ্ন স্মার্ট বাঁশখালী গড়ে তোলা: মুজিবুর রহমান

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি কালীপুর ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এসময় তিনি  স্মার্ট বাঁশখালী গড়ে তোলা অঙ্গীকার ব্যক্ত করেন।

ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে মুজিবুর রহমান সিআইপি এলাকাবাসীর উদ্দেশে বলেন, বাঁশখালী নিয়ে আমার অনেক স্বপ্ন আছে। নির্বাচিত হলে সেই স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করবো। এদিন দুপুরে ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেন।

এরপর কালীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিয়ম করেন তিনি। সন্ধ্যায় গুণাগুরী মোড়ে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি।

এ সময় স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বলেন, ভৌগোলিকভাবে বাঁশখালী একটি সম্ভবনাময় উপজেলা। কৃষি, পর্যটন, ও শিল্পসহ বিভিন্ন খাতে উন্নয়নের সুযোগ রয়েছে এই উপজেলায়। এ জন্য দরকার অবকাঠামোগত উন্নয়ন। কিন্তু গত ১৫ বছরে বাঁশখালীতে কাক্সিক্ষত উন্নয়ন হয়নি। ফলে নানা সূচকে পিছিয়ে পড়েছে এই উপজেলা। পিছিয়ে পড়া বাঁশখালী উপজেলাকে নিয়ে আমার কিছু স্বপ্ন রয়েছে। নির্বাচিত হলে শিক্ষা-স্বাস্থ্য ও উন্নত যোগাযোগের সমন্বয়ে বাঁশখালীকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো। সরকারের স্মার্ট বাংলাদেশের সেবা বাঁশখালীর জনগণের দোরগোড়ায় পৌঁছে দেব। সর্বোপরি বাঁশখালীতে মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *