বিনোদন

আশিক বন্ধুর নতুন গানে কণ্ঠ দিলেন সালমা

‘সাদা মুখ কালো কইরা বন্ধু দেখায় গোসসা, আমি নাকি কালা পাখি বন্ধু হইলো ফর্সা’ এমনই কথামালায় নতুন একটি গান লিখেছেন চট্টগ্রামের সন্তান গীতিকার ও বিনোদন সাংবাদিক আশিক বন্ধু। গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ানের শিল্পী সালমা।

মঙ্গলবার (১৪ মে) রাজধানীর মগবাজারের স্টুডিওতে অডিও এবং স্টুডিও ভার্সন ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। গানটির সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ।

‘কালা পাখি’ শিরোনামের নতুন গানটি গেয়ে সালমা বলেন, গানটি গাওয়ার পর এখন আমার খুব প্রিয় গান হয়ে গেছে। আমার মৌলিক প্রিয় পছন্দের গানের তালিকায় কালা পাখি গানটিও একটি হয়ে থাকবে, দর্শকদেরও ভালো লাগবে। স্টেজে ও টেলিভিশন অনুষ্ঠান জমিয়ে তোলার মতো আরেকটি বেশ সুন্দর, মজার গান পেলাম। একদম সহজ সরল সুন্দর একটি গান লিখেছেন আশিক বন্ধু। গানটি নিয়ে অলরেডি আমি নিজেই ভয়েস দেওয়ার পর ফেসবুক ও পেইজে আপডেট দিয়েছি। এটি মুক্তি পেলেই জনপ্রিয়তা পাবে।

গীতিকার ও বিনোদন সাংবাদিক আশিক বন্ধু বলেন, গানটি সালমার কথা ভেবে লিখেছি। এখন রেকর্ডিং শেষে মনে হচ্ছে, লেখার পরিশ্রমটা সার্থক। ব্যাটে-বলে মিলে গেল। সুর সংগীত আর সালমার কণ্ঠে গানটি পরিপূর্ণ প্রাণ পেলো। গানটির মিউজিক্যাল ফিল্ম মুক্তি পাবে প্রযোজক এ্যাডভোকেট কাজী সানোয়ার আহমেদ লাভলুর তত্ত্বাবধানে নতুন একটি চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *