দেশজুড়ে

আ. লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলি লাগলো কলেজছাত্রের পায়ে

সিরাজগঞ্জের বেলকুচিতে এক আওয়ামী লীগ নেতাকে লক্ষ্য করে ছোড়া গুলিতে কলেজছাত্র আল আমিন গুলিবিদ্ধ হয়েছেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩১ মে) রাত ১২টার দিকে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের চক মকিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বর্তমানে কলেজছাত্র আল আমিন সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। সে ওই গ্রামের জমসের আলীর ছেলে ও যমুনা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান বলেন, শুক্রবার রাত ১১টা ৫৫ মিনিটের দিকে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শওকত আলীকে অনুসরণ করছিল কয়েকজন ব্যক্তি। শওকত আলী বিষয়টি বুঝতে পেরে ওই ব্যক্তিদের দূর থেকে জিজ্ঞাসা করেন, কে আপনারা আর কী চান? এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। তবে দুর্বৃত্তদের ছোড়া গুলি লক্ষ্য ভ্রষ্ট হয়ে পাশের একটি দোকানের বেঞ্চে বসে থাকা কলেজছাত্র আল আমিনের পায়ে লাগে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধ ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তিনি আরও বলেন, কলেজছাত্র এখন শঙ্কামুক্ত আছে। ঘটনাস্থল থেকে কিছু আলামত উদ্ধার করা হয়েছে। আমরা দুর্বৃত্তদের খুঁজে বের করার চেষ্টা করছি। এ ঘটনায় থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *