কক্সবাজারচট্টগ্রাম

উখিয়ায় বাসা থেকে এনজিও কর্মীর লাশ উদ্ধার

উখিয়ায় আবদুল্লাহ আল মাসুদ (২৩) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ মে) রাত সাড়ে ১০টায় উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিমরত্না ঝাউতলা এলাকার একটি ভাড়া বাসা থেকে গলায় দড়ি প্যাচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

তিনি কক্সবাজারের বড় মহেশখালীর ফকিরাঘোনা এলাকার মো. শফির ছেলে এবং রোহিঙ্গা শিবিরে কর্মরত এনআরসি এনজিওয়ের একটি প্রকল্পে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এনজিওকর্মী প্রতিদিন কাজ থেকে ফিরে পাশের বাড়ির নলকূপের পানি আনতে যেতেন। কিন্তু বুধবার স্থানীয়রা বাড়িতে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় কড়া নাড়তে থাকেন। পরে জানালা দিয়ে উঁকি দিয়ে তাকে চেয়ারের উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ তার লাশটি উদ্ধার করে।

মাইকেল নামের এক যুবক জানান, এনজিওর চাকরি এবং আমার বাড়ির সামনে বাসা হওয়ায় মাসুদের সাথে আমার দীর্ঘদিনের পরিচয়। সে নতুন এই বাসায় উঠেছে তিন-চার মাস হবে। তবে কী কারণে মাসুদ আত্মহত্যা করেছেন তা জানেন না তিনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম হোসেন জানান, ভেতর থেকে বন্ধ থাকায় ঘরের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়েছে। এ সময় গলায় রশি পেঁচানো অবস্থায় চেয়ারে বসা পাওয়া যায় লাশটি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে; তিনি আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *