কক্সবাজার

উখিয়া আ. লীগের সভাপতিসহ ৩১ জনের নামে মামলা

কক্সবাজারের উখিয়ায় বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা হয়েছে। মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য অপসারিত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীসহ আ. লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের ৩১ নেতাকর্মীর নামোল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১৫০ জনকে আসামি করা হয়েছে।

সদরের রাজাপালং ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল আলম বাদী হয়ে বুধবার (২১ আগস্ট) রাতে মামলাটি দায়ের করেন বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।

আসামিরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. সালাউদ্দিন, সাবেক জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির চৌধুরী, আওয়ামী লীগ নেতা আলী আহমদ, এমএ মনজুর, যুবলীগের সভাপতি ঈমাম হোসেন, পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য ফজল কাদের ভুট্টো, যুবলীগের সাধারণ সম্পাদক সরওয়ার কামাল পাশা প্রমুখ।

গত ৫ আগস্ট সরকার পতনের পর ৭ আগস্ট উখিয়া সদর-স্টেশনে উপজেলা বিএনপির কার্যালয়ে এ হামলা চালানো হয় বলে মামলার আবেদনে উল্লেখ করা হয়। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *