বিনোদন

উপস্থাপক জায়েদ খান, গাইবেন জেমস

ঢালিউড অভিনেতা জায়েদ খান। যদিও চলচ্চিত্র নিয়ে আলোচনায় থাকেন না তিনি, নিজের সব অদ্ভুত কর্মকাণ্ড নিয়েই পরিচিত জায়েদ খান। ভাইরাল ম্যান হিসেবেও দেশজোড়া তুমুল ‘খ্যাতি’ তাঁর। যদিও এই ভাইরাল ইজমের কারণেই বর্তমান সময় ব্যস্ততায় পার করছেন অভিনেতা। শোবিজ অঙ্গনের মানুষ হিসেবে তাঁর সুদিন চলছে। দেশ-বিদেশে স্টেজ শো মাতিয়ে বেড়াচ্ছেন। কাজ করছেন প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকাদের সঙ্গে। মাত্র কয়েক দিন আগেই অস্ট্রেলিয়া ঘুরে এসেছেন। দিয়েছেন সিগনেচার স্টেপ ডিগবাজিও। তাঁর সঙ্গে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়াও। সম্প্রতি দেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে করা একটি বিজ্ঞাপন নিয়েও তুমুল আলোচিত হয়েছেন জায়েদ খান।

সিডনি মাতিয়ে দেশে ফেরার বেশ কিছুদিন পরই আবারও উড়াল দিলেন অভিনেতা। এবারের গন্তব্য লন্ডন। কিন্তু এবার জায়েদ খানের সঙ্গী হিসেবে দেখা গেল জনপ্রিয় ব্যান্ড তারকা নগরবাউল জেমসকে। আজ বুধবার সকালে লন্ডনের উদ্দেশে রওনা দেন জেমস ও জায়েদ খান। সেখানে একই মঞ্চে হাজির হয়ে দর্শক মাতাবেন দুজন। অনুষ্ঠান উপস্থাপনা করবেন জায়েদ খান। আর গান পরিবেশন করবেন জেমস।

ভ্রমণের সময় তোলা দুটো ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন অভিনেতা।

একটি ছবিতে দেখা গেল, একা বিমানের আসনে বসে আছেন জায়েদ খান। অন্যটি নগরবাউল জেমসকে পাশে নিয়ে সেলফি। ছবির ক্যাপশনে জায়েদ খান লিখেছেন, ‘লন্ডন কলিং’।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’-এর পোস্টার শেয়ার করে বিষয়টির জানান দেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, ‘তৈরি হও লন্ডন। দেখা হবে আগামী ২৬-২৭ মে।’ পোস্টারে জায়েদ খানের সঙ্গে জেমসের ছবিও দেখা গেছে। শুধু তা–ই নয়, অনুষ্ঠানে আরও থাকছেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ বেশ কয়েকজন। শেষ ‘সোনার চর’ সিনেমায় অভিনয় করেছেন জায়েদ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *