চট্টগ্রাম

একদিনে দুই ছিনতাই, মূলহোতাসহ ধরা ৪

নগরের বায়েজিদ বোস্তামি থানা এলাকায় একদিনে দুইটি ছিনতাইয়ের ঘটনায় মূলহোতা আসিফুর রহমান প্রকাশ আসিফসহ (২৩) চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৯ জুন) গভীর রাতে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় উদ্ধার করা হয় ছিনতাই করা মোবাইল, টাকা, সিএনজি অটোরিকশা ও একটি ছুরি।

গ্রেপ্তার চারজন হলেন, বায়েজিদ বোস্তামি থানার কুলগাঁও এলাকার আসিফুর রহমান (২৩), একই এলাকার মো. রাজু (২১), ভোলা জেলার লালমোহন থানার দেবীরচর গ্রামের রবিউল হাসান মিন্টু (২২) ও বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার রোকন্দি গ্রামের মো. সাকিব বেপারী (২২)।

পুলিশ জানায়, গত ৭ জুন ভোর সাড়ে ৫টার দিকে বায়েজিদ বোস্তামী থানার জেলা পরিষদ আবাসিক এলাকায় এক ব্যক্তি ও তার স্ত্রীকে ছুরি ধরে নগদ ৪শ’ টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয় পাঁচ ছিনতাইকারী।

একইদিন সকাল সাড়ে ৭টার দিকে শীতলঝর্ণা এলাকায় ছুরির ভয় দেখিয়ে এক যুবক এবং তার বন্ধুর কাছ থেকে নগদ ৩৪ হাজার টাকা এবং একটি মোবাইল ছিনতাই করে একই গ্রুপের চারজন।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা সিভয়েস২৪-কে বলেন, ‘ওই দুই ঘটনার ভিকটিম থানায় এসে অভিযোগ দায়ের করলে থানা এলাকার অক্সিজেন মোড় থেকে দুই ঘটনার মূলহোতা আসিফ এবং তার সহযোগী মিন্টুকে রাত ৩টার দিকে আমরা গ্রেপ্তার করি। তাদের দেওয়া তথ্যে বেপারীপাড়া এলাকা থেকে সিএনজি অটোরিকশা চালক সাকিবসহ বাকি আসামিদের গ্রেপ্তার করা হয়।’

তিনি জানান, গ্রেপ্তার আসিফের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামি ও লক্ষ্মীপুর থানায় মোট ৮টি মামলার তথ্য পাওয়া গেছে। এছাড়া অটোরিকশা চালক সাকিবের বিরুদ্ধে রাঙামাটি জেলার কাউখালী থানায় একটি মামলার তথ্য পাওয়া গেছে।

গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি সঞ্জয় কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *