পার্বত্য চট্টগ্রাম

একাত্তরের পরাজিত শক্তিরা দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না

আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, একাত্তরের পরাজিত শক্তিরা কখনও দেশের উন্নয়ন সহ্য করতে পারে না। তারা ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের শক্তিকে দুর্বল করতে চায়। তাদের হরতাল-অবরোধ এগুলো সব পুরোনো খবর। জনগণ এখন এসব মানে না। জনগণ উন্নয়নে বিশ্বাসী।

তিনি বলেছেন, একমাত্র শেখ হাসিনার হাত ধরেই দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তাই আগামী ৭ জানুয়ারি ব্যালটের মাধ্যমেই দেশবাসী তা প্রমাণ করবে। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে।

সোমবার (১ জানুয়ারি) খাগড়াছড়ি পানছড়ি উপজেলায় নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা নির্বাচনী গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন। দুপুর ৩টা থেকে পানছড়ি বাজারের প্রধান সড়কের পাশে সভা অনুষ্ঠিত হয়।

পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির মাহামুদের সঞ্চালনায় পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মোমিন সভাপতিত্বে পথসভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন ২৯৮ নম্বর আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা। এ সময় তিনি সকল ষড়যন্ত্রকে মোকাবিলা করে সামনের নির্বাচনে সবার কাছে তিনি নৌকা মার্কার ভোট চেয়ে দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *