বিনোদন

এতদিন আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি

আবারও সামাজিক মাধ্যম ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতকাল বুধবার মধ্যরাতে দেওয়া পোস্টে তিনটি কথায় কাউকে উদ্দেশ্য করে তীর ছুড়েছেন ঢালিউড কুইন।

প্রথম পয়েন্টে লেখেন, মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা! দ্বিতীয় পয়েন্ট, এতোদিন আমার আবেগ কাজ করেছে বিবেক কাজ করেনি ও তৃতীয় পয়েন্ট, স্ক্রিপ্ট অনেক দুর্বল।

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এমনকি যুক্তরাষ্ট্রের রাস্তায় সন্তানসহ একসঙ্গে দেখা গেছে দুই তারকাকেও। তবে শাকিবের আরেক স্ত্রী বুবলীকে নিয়েও এরইমধ্যে জমাট বেঁধেছে রহস্য। মাঝেমধ্যেই ইঙ্গিতপূর্ণ কথায় বাকবিতণ্ডায় জড়ান তারা।

স্ট্যাটাসটির মন্তব্য ঘরে অনেকে অপুর কাছে জানতে চেয়েছেন, ঘটনা কী? এর মধ্যে একজন লেখেন, আবার নতুন কিছু ঘটার সম্ভাবনা দেখতে পাচ্ছি।

প্রসঙ্গত, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে আসে পুত্র আব্রাম খান জয়। এর পরে পুত্র জয়কে নিয়ে প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ হয়ে যায় দম্পতির।

এদিকে, অপুর সঙ্গে বিচ্ছেদের পর নায়িকা শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। তাদের ঘরেও একটি পুত্রসন্তান রয়েছে। এখন আলাদাই থাকছেন শাকিব ও বুবলী। তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেছে বলেও জল্পনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *