চট্টগ্রামরাজনীতি

এমপি মামুনের অভয়বার্তা—‘কাশেম মাস্টারের ছেলে এমপি’

‘অতীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের দুঃস্বপ্নের রাত কেটেছে। এখন কাশেম মাস্টারের ছেলে এস এম আল মামুন সীতাকুণ্ডের সংসদ সদস্য। তাই আপনাদের আশ্বস্ত করতে চাই, আমার বাবার আমলে যেভাবে আপনারা দলের জন্য নিবেদিত ছিলেন, আমি সংসদ সদস্য থাকাকালীনও আপনারা একইভাবে বিনা বাধায় রাজনীতি করতে পারবেন। আওয়ামী লীগের দুঃস্বপ্নের সময় চলে গেছে, অতীতে আপনারা ঠিকমতো রাজনীতি করতে পারেননি। আমি আপনাদের এটুকু আশ্বস্ত করতে চাই আপনারা বুক ফুলিয়ে সঠিক পথে রাজনীতিকে এগিয়ে নিয়ে যাবেন। কেউ কোনরূপ বাধা দিতে পারবে না।’

আওয়ামী লীগের ৭৫ তম প্লাটিনাম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কেক কাটা ও জনসভায় এমন অভয়বার্তার বাণী শোনান সীতাকুণ্ডের সংসদ সদস্য এস এম আল মামুন।

রবিবার বিকেলে উপজেলার পৌর সদরে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ রেজাউল করিম বাহার। যুগ্ম সম্পাদক সাঈদ মিয়া ও সাংগঠনিক সম্পাদক আবেদীন আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য এসএম আল মামুন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ও আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মহসিন জাহাঙ্গীর, সীতাকুণ্ড উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুল আলম চৌধুরী রাজু, সীতাকুন্ড পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম, সীতাকুন্ড উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম মহিউদ্দিন, শাহিনুর আক্তার বিউটি ও অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *