দেশজুড়ে

‘এলএসকেবি’ কিশোর গ্যাংয়ের প্রধানসহ গ্রেপ্তার ২

ডাকাতির প্রস্তুতিকালে ‘এলএসকেবি’ নামক কিশোর গ্যাংয়ের প্রধানসহ দুইজন সদস্যকে দেশীয় ধারালো অস্ত্রসহ ফেনী’র সদর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

শনিবার (৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ফেনী মডেল থানাধীন লালপোলের পশ্চিম সিলোনিয়া এলাকার পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হল- বাগেরহাট জেলার কচুয়া রবিদত্তঘাটি এলাকার মো. আলী শেখের ছেলে মো. শাকিল (১৬) ও ফেনীর পশ্চিম রামপুর থানার সোলাইমান হোসেনের মো. নাইমুর ইসলাম (১৬)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় দুষ্কৃতিকারী ফেনীর ফেনী মডেল থানাধীন লালপোলের পশ্চিম সিলোনিয়া এলাকায় পাকা রাস্তার উপর অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি চালিয়ে মো. শাকিলের পরিহিত প্যান্টের পকেট থেকে ২টি স্টিলের চাকু ও একটি ফোল্ডিং চাকু এবং মো. নাইমুর ইসলামের হাতে থাকা একটি বাজারের ব্যাগ থেকে একটি বড় ছোরা ও বড় ধামা দা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, তারা ফেনী সদর এলাকার কথিত ‘এলএসকেবি’ নামক কিশোর গ্যাংয়ের হয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল এবং তারা পরস্পর যোগসাজশে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করছিল বলে স্বীকার করে। তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *