বিনোদন

ওটিটি বিভাগে সেরা অভিনেতা অপূর্ব-অভিনেত্রী ফারিণ

দুই বছর ধরে শিল্পী ও নির্মাতাদের কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত করে আসছে দীপ্ত টেলিভিশন কর্তৃপক্ষ।সেই ধারাবাহিকতায় তৃতীয়বারের মতো আয়োজিত ‘দীপ্ত অ্যাওয়ার্ড’-এ আজীবন সম্মাননা দেওয়া হয়েছে অভিনয়শিল্পী দিলারা জামানকে।

ওটিটি বিভাগে সেরা অভিনেতার পদক পেয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব, অভিনেত্রী হিসেবে তাসনিয়া ফারিণ। দীপ্ত টেলিভিশনের অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে গত বৃহস্পতিবার এই পদক প্রদান অনুষ্ঠান হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত এক বছরে দীপ্ত টেলিভিশনে প্রচারিত একক ও ধারাবাহিক নাটক, ডাবিং সিরিয়াল ও ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’তে প্রচারিত ওয়েব ফিল্মগুলোর ওপর ভিত্তি করে ১৩টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়েছে।দীপ্ত টিভির নিজস্ব ওয়েবসাইট লিংকে প্রাপ্ত দর্শকের ভোট ও জুরিবোর্ডের বিচার-বিবেচনায় নিয়ে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হয়েছে।

দীপ্ত প্লেতে আলোচিত ওয়েব ফিল্ম হিসেবে নির্বাচিত হয়েছে রুবেল হাসান পরিচালিত ‌নিকষ। আলোচিত একক নাটক নির্বাচিত হয়েছে ভিকি জাহেদের ‌‘কাজলের দিনরাত্রি’; অভিনয়শিল্পী (পুরুষ) মোশাররফ করিম, অভিনয়শিল্পী (নারী) মেহজাবীন চৌধুরী। ধারাবাহিক নাটক নির্বাচিত হয়েছে সাজ্জাদ সুমন পরিচালিত ‘মাশরাফি জুনিয়র’, অভিনয়শিল্পী (পুরুষ) আ খ ম হাসান, অভিনয়শিল্পী (নারী) রেজমিন সেতু। ডাবিং সিরিয়াল নির্বাচিত হয়েছে তুর্কি ধারাবাহিক ‌আমাদের গল্প।

এ ছাড়া দীপ্ত বিশেষ অ্যাওয়ার্ডে নির্বাচিত হয়েছে মোহাম্মদ আলী মুন্না পরিচালিত ওয়েব ফিল্ম ‘অপলাপ’, অভিনয়শিল্পী (পুরুষ) নির্বাচিত হয়েছেন মুশফিক আর ফারহান, অভিনয়শিল্পী (নারী) নির্বাচিত হয়েছেন পূজা চেরি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী ফুয়াদ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন উপমা ও তাঁর দল, রেজমিন সেতু ও তাঁর দল। ছিল রাজীব, অবন্তী সিঁথি, রেহান রাসুল, প্রতীক হাসান ও আনিকার পরিবেশনা। উপস্থাপনা করেছেন রুহানি সালসাবিল লাবণ্য। আজ শনিবার সন্ধ্যা ৭টায় ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২৩’ টিভিতে প্রচার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *