কক্সবাজার

কক্সবাজারে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেপ্তার

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ পাঁচ সন্দেহভাজন ডাকাতকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। এ সময় তাদের কাছ থেকে ২টি ধামা (কাটারি), ১টি সেলাই রেঞ্জ, ১টি ডুয়েল এলইডি টর্চলাইট, ১টি বড় ছুরি ও ২টি (একটি নম্বরবিহীন) মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রবিবার (২ জুন) দিবাগত রাত ২টায় কক্সবাজার পৌরসভার কবিতা চত্বরের পেছনে অবস্থিত হুদা কবিতা মঞ্চ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের হাজীপাড়ার মো. ফেরদৌস (৩৯), কক্সবাজার পৌরসভার কলাতলী আদর্শ গ্রামের মিজানুর রহমান (৩৪), দক্ষিণ ঘোনার পাড়ার মো. সোলাইমান বাচ্চু (৩১), মধ্যম নতুন বাহার ছড়ার মো. ইসমাইল প্রকাশ শতাব্দী (২৪) ও লাইট হাউজ এলাকার মো. ফয়সাল (২১)।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক আবু সালাম চৌধুরী জানান, গতকাল দিবাগত রাত ২টায় কবিতা চত্বরের পেছনে অবস্থিত হুদা কবিতা মঞ্চ এলাকায় অভিযান চালায় র‌্যাবের দুটি টিম। র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাতচক্রের সদস্যরা পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২টি ধামা (কাটারি), ১টি সেলাই রেঞ্জ, ১টি ডুয়েল এলইডি টর্চ লাইট, ১টি বড় ছুরি, ২টি (একটি নম্বরবিহীন) মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তার ডাকাতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, উদ্ধার হওয়া অস্ত্র ব্যবহার করে ডাকাতির পরিকল্পনার জন্য তারা ওই স্থানে জড়ো হয়েছিল। এছাড়া তারা ডাকাতি ও ছিনতাইয়ের মতো বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *