পার্বত্য চট্টগ্রাম

কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

রাঙামাটির বাঘাইছড়ি কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীন শিক্ষার্থীদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক ক্রীড়া ও প্রতিভা সন্ধানী প্রতিযোগীতার পুরস্কার বিতরণসহ মনোজ্ঞ ডিসপ্লে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভদ্রসেন চাকমা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের প্রয়োজনীয় পরামর্শ দানসহ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে বিশেষ গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার মেয়র মোঃ জমির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ও সাগরিকা চাকমা, বীর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আজিজুর রহমান, প্রেসক্লাব সভাপতি দীলিপ দাশ ও পৌর প্যানেল মেয়র ত্রিদিব দাশ, কাউন্সিলর রুবেল চাকমা ও মিঠেন চাকমা।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগণ,অভিভাবকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক সুনন্দা তালুকদার এবং বরেণ্য, বিদায়ী ও কৃতি শিক্ষার্থী প্রতিনিধিরাসহ অতিথিবৃন্দ।

অনুষ্ঠান শেষে বরেণ্য, বিদায়ী ও কৃতি শিক্ষার্থীদেরসহ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে শুভেচ্ছা স্মারক ও পুরস্কার বিতরণ এবং অনুষ্ঠানের প্রধান অতিথিসহ বিশেষ অতিথিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়।কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *