বিনোদন

কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক

বিশ্ব চলচ্চিত্রজগতের সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসব। ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে গেল ১৪ মে এ উৎসবটির ৭৭তম আসরের পর্দা উঠেছে। বরাবরের মতো এবারের আসরেও রূপের দ্যুতি ছড়ালেন সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

এবারও কান চলচ্চিত্র উৎসবে রূপের দ্যুতি ছড়িয়ে অনুরাগীদের মুগ্ধ করলেন ঐশ্বরিয়া। পঞ্চাশ পেরিয়েও কানের লাল গালিচায় নিজের সৌন্দর্যের মাহাত্ম্য আরও একবার ঘোষণা করলেন বলিউডের খ্যাতিমান এ নায়িকা।

বলিউড নায়িকা ঐশ্বরিয়ার সঙ্গের কান চলচ্চিত্র উৎসবের সম্পর্কটা সুগভীর ও দীর্ঘ সময়ের। তিনি ২০ বছরের বেশি সময় ধরে কান চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছেন। প্রতি বছরের মতো এবারেও ঐশ্বরিয়ার পোশাক ছিল সবার কাছে আকর্ষণের বিষয়।

ঐশ্বরিয়া রেড কার্পেটে হেঁটেছেন ফাল্গুনি-শেন পিককের কালো-সোনালি গাউন পরে। গাউনের লম্বা টেইল নজর কাড়ল সবার। কালো গাউনের সঙ্গে তার ক্যাটস আইলাইনার এবং বোল্ড লিপ ছিল মানানসই। সোনালি স্টেটমেন্ট দুলও মুগ্ধ করেছে অনুরাগীদের। গাউনের টেইল (লেজ) জুড়ে সোনালি ফুল যেন বাড়িতি সৌন্দর্য সৃষ্টি করেছে।

ঐশ্বরিয়ার পোশাকে অন্যমাত্রা যোগ করেছে তার সাদা রঙা ফোলা স্লিভস। কম্পিটিশন সেকশনের ছবি মেগালোপলিশের স্ক্রিনিংয়ে ঐশ্বরিয়াকে দেখা গেছে। মেয়ে আরাধ্যার হাত ধরেই ফ্রান্সে উপস্থিত হয়েছেন তিনি। প্লাস্টার জড়ানো হাতে তাকে মুম্বাই এয়ারপোর্টে দেখে অনেকেই অবাক হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *