চট্টগ্রাম

কোতোয়ালীতে এলজিসহ ৫ ছিনতাইকারী ধরা

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে দেশীয় তৈরি এলজিসহ ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। দিনগত রাতে নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারদের কাছ থেকে এলজি ছাড়াও চারটি স্টিলের টিপ ছোরা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- নগরীর বন্দর থানাধীন দক্ষিণ হালিশহর জগন্নাথপাড়ার মৃত মনিন্দ্র দাশের ছেলে সুব্রত দাশ (২৪), কুমিল্লার দাউদকান্দি থানাধীন গৌরীপুর গ্রামের মৃত হিরন মিয়া ওরফে কিরনের ছেলে মো. আল আমিন ওরফে আলামিন (২৩), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানাধীন কনিকাড়া গ্রামের মৃত আবুল কাশেম ওরফে আবু কাসেমের ছেলে মো. ইলিয়াছ (৩০), নারায়ণগঞ্জ সদর থানাধীন ফতুল্লা ব্যাংক কলোনির মো. কামালের ছেলে মো. সজীব ওরফে পিচ্চি সজীব (২৫) এবং কুমিল্লার মুরাদনগর থানাধীন হীরাকালী গ্রামের মৃত মো. ফিকের ছেলে মো. আল আমিন (৩১)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওবায়দুল হক বলেন, দিবাগত রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এসময় আরও ৭-৮ জন পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা নগরীর রিয়াজ উদ্দিন বাজারের ব্যবসায়িক প্রতিষ্ঠান ও ব্যবসায়ীসহ পথচারীদের টার্গেট করে ছিনতাইয়ের পরিকল্পনা করছিল।

ওসি বলেন, গ্রেফতাররা সবাই সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ ও ৪টি স্টিটের টিপ ছোরা উদ্ধার করা হয়।

ওসি ওবায়দুল হক বলেন, গ্রেফতারদের মধ্যে পিচ্চি সজীবের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১১টি, আলামিনের বিরুদ্ধে ৫টি, ইলিয়াছের বিরুদ্ধে ৪টি, সুব্রত দাশের বিরুদ্ধে দুটি এবং আল আমিনের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *