বিনোদন

কোন রীতিতে বিয়ে হচ্ছে জহির-সোনাক্ষীর

২৩ জুন মুম্বাইয়ের বাস্টিনে বসছে বিয়ের গ্র্যান্ড আসর ও রিসেপসন। ওই দিন দুপুরে হবে বিয়ের অনুষ্ঠান, রাতে জমকালো রিসেপশন। তবে কোন রীতিতে বিয়ে হবে অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জহির ইকবালের তা এখনো স্পষ্ট নয়।

চল্লিশের দোরগোড়ায় এসে ৩৭ বছর বয়সি এ অভিনেত্রী দীর্ঘদিনের প্রেমিক জহির ইকবালের গলায় মালা দেবেন। তবে তার প্রেমিক জাহির মুসলিম হওয়ায় বিয়েতে মত নেই পরিবারের। কারণ সোনাক্ষী সনাতন ধর্মাবলম্বী। কিন্তু পরিবার রাজি না থাকলেও জেদ করেই নাকি প্রেমিককে বিয়ে করবেন নায়িকা।

হিন্দু না মুসলিম? নাকি দুজনের ধর্মানুসারেই হবে সব আচার-অনুষ্ঠান? তবে বিয়ের থিম হতে চলেছে ‘ফেস্টিভ অ্যান্ড ফর্ম্যালস’।

বিয়েতে কেমন সাজবেন সোনাক্ষী। এক পুরোনো সাক্ষাৎকারে দাবাং গার্ল স্পষ্ট বলেছেন, বিয়ের দিন লাল লেহেঙ্গাতেই সাজবেন তিনি। যদিও জহির কী পরবেন তা এখনো নিশ্চিত নয়।

এদিকে মেয়ের বিয়ের খবর জানেন না বলে মন্তব্য করেছেন সংসদ বাবা শক্রঘ্ন সিনহা। তিনি বলেন, ‘কাছের মানুষেরা মেয়ের বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করছে। তবে এ ব্যাপারে আমি কিছু জানি না। এতটুকু বলব— এখনকার বাচ্চারা বাবা-মায়ের অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করে না, শুধু নিজেদের সিদ্ধান্ত জানিয়ে দেয়। অপেক্ষা করছি তাদের সিদ্ধান্ত জানার।’

মেয়ের সিদ্ধান্তে পূর্ণ আস্থা রয়েছে— এমনটিও মন্তব্য করে তিনি বলেন, ‘মেয়ে কোনো দিন কোনো অসাংবিধানিক কিংবা বেআইনি সিদ্ধান্ত নেবে না। প্রাপ্তবয়স্ক হিসেবে সোনাক্ষীর পূর্ণ স্বাধীনতা রয়েছে বিয়ে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার। ’

‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষী সিনহার। একসঙ্গে ‘ডবল এক্সএল’ ছবিতে কাজ করেছেন জাহির-সোনাক্ষী। দুজনেই সালমান খানের হাত ধরে শুরু করেছেন নিজেদের ক্যারিয়ার। সম্প্রতি সঞ্জয় লীলা বানসালির ‘হীরামান্ডি’ ওয়েব সিরিজে প্রশংসা কুড়িয়েছেন সোনাক্ষী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *