চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়িতে পুলিশ মেমোরিয়াল ও চিরায়ত লাল সবুজ মানচিত্র উদ্বোধন

খাগড়াছড়িতে আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত ‘পুলিশ মেমোরিয়াল’ এবং ‘চিরায়ত লাল সবুজ’ মানচিত্র উদ্বোধন করা হয়েছে। ৫বৃহস্পতিবারখাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর।

খাগড়াছড়ি জেলা পুলিশের পরিকল্পনা ও বাস্তবায়নে খাগড়াছড়ি পুলিশ লাইন্সে ‘পুলিশ মেমোরিয়া’ এবং ‘চিরায়ত লাল সবুজ’ মানচিত্র ফিতা কেটে উদ্বোধন করেন পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

উদ্বোধন শেষে বিভিন্ন সময়ে কর্তব্যরত অবস্থায় জীবন দেওয়া সদস্যের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত দোয়ায় অংশ নেন পুলিশ সুপার।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর বলেন, প্রতিবছর পুলিশের অনেক সহকর্মীকে হারাই আমরা। তারা শাহাদাতবরণ করেন দেশের শান্তিশৃঙ্খলা রক্ষার জন্য জনগণের নিরাপত্তা বিধানের জন্য। একজন পুলিশ সদস্য যখন আত্মাহুতি দেন, তখন আমরা শুধু একটি মুখচ্ছবিকে হারাই না, আমরা একজন সহকর্মী, সহযোদ্ধা, সাথি, বন্ধুকে হারাই। আজ আমরা পুলিশ সার্ভিসের জন্য, বাহিনীর জন্য পুলিশ মেমোরিয়াল উদ্বোধন করলাম। পরে পুলিশ সুপার খাগড়াছড়ি পুলিশ লাইন্সে ‘চিরায়ত লাল সবুজ’ মানচিত্র উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহমুদা বেগম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. জসীম উদ্দিন পিপিএম, সহকারী পুলিশ সুপার মুমিদ রায়হানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *