জাতীয়বিনোদন

গণতন্ত্রের স্বার্থে ভোট দেওয়া উচিত: রিয়াজ

শুরু হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। আজ রোববার সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ । পছন্দের প্রার্থীকে ভোট দিতে কেন্দ্রে যাচ্ছেন ভোটাররা। জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ রয়েছেন এই দলে।

ঢাকা-১৭ আসনের ভোটার রিয়াজ। এরইমধ্যে স্ত্রীকে সঙ্গে নিয়ে তার বাসার পার্শ্ববর্তী কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি। এরপর সামাজিক মাধ্যমে দিয়েছেন বার্তা। তিনি মনে করছেন গণতন্ত্রের স্বার্থে ভোটারদের ভোট দেওয়া উচিত।

ভোট দেওয়ার পর নিজের ফেসবুকে স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করেছেন রিয়াজ। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা আমাদের ভোট দিয়েছি আপনি দিয়েছেন তো? না দিয়ে থাকলে আপনার মূল্যবান ভোটটি প্রদান করুন নিজের স্বার্থে, দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে। আমার ভোটে জিতবে দেশ।’

আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত রিয়াজ। দলের কর্মসূচীগুলোতে সক্রিয় দেখা যায় তাকে। অনেকেই ভেবেছিলেন দ্বাদশ নির্বাচনে মনোনয়ন চাইবেন তিনি। কিন্তু সবার ধারণা ভুল প্রমাণ করে বিরত ছিল মনোনয়নপত্র কেনা থেকে।

কারণ হিসেবে সেসময় বলেছিলেন, ‘আমি বঙ্গবন্ধুকে ধারণ করি। আওয়ামী লীগকে পছন্দ করি। তবে সংসদ নির্বাচনে অংশগ্রহণের কোনো ইচ্ছা বা আগ্রহ এখন পর্যন্ত আমার নেই। আমি মনে করি, আওয়ামী লীগে অনেক যোগ্য প্রার্থী রয়েছেন। যাদের শরীরে এখনও বুলেটের দাগ আছে, নির্যাতনের চিহ্ন আছে। তারাই নির্বাচনে প্রার্থী হওয়ার যোগ্য।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *