চট্টগ্রাম

গোডাউন থেকে মালামাল চুরি, অভিযানে গ্রেপ্তার ৭ চোর

চট্টগ্রাম নগরীর সদরঘাট থানাধীন স্ট্যান্ড রোডের গোডাউন থেকে মালামাল চুরির অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেন, গতকাল দুপুর পযর্ন্ত পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, চুরির অভিযোগ পাওয়ার পর তথ্যপ্রযুক্তির সহায়তায় মো. রহমানকে (২৬) শনাক্ত করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সদরঘাট থানাধীন সাহেব পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী কর্ণফুলী থানাধীন চরপাথরঘাটা বরফকল এলাকা থেকে মো. সানাউল্লাহকে (২৪) গ্রেপ্তার করা হয়। পরে সানাউল্লাহকে জিজ্ঞাসাবাদ করলে, সে চুরিতে জড়িত থাকার কথা স্বীকার করে। সানাউল্লাহর দেওয়া তথ্য মতে কর্ণফুলী থানাধীন আজিমপাড়া পুরাতন ব্রিজঘাট এলাকা থেকে মো. শাহীনকে (২৪) গ্রেপ্তার করা হয়। পরে শাহীনের দেওয়া তথ্যের ভিত্তিতে চরপাথরঘাটা ব্রিজঘাট এলাকা হতে মামুনকে (৩০) গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মামুন (৩০) স্বীকার করে যে, বাদীর চোরাই মালামালগুলো লোহারপুল এলাকার সাম্পান চালক মো. মিনহাজ মামুনের (২২) নিকট বিক্রি করেছে । সাথে সাথে অভিযান চালিয়ে লোহারপুল এলাকা হইতে মিনহাজ মামুনকে গ্রেপ্তার করা হয়। মিনহাজ মামুনকে গ্রেপ্তারের পর, তার দেয়া তথ্য অনুযায়ী পটিয়া থানাধীন কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামের আশরাফ আলী টেন্ডলের বাড়ির জনৈক মো. হাশেমের (৪২) বসত ঘর থেকে ৫টি বস্তায় ATTSH BUTANE Liquefied Gas ভর্তি ৪৪ প্যাকট গ্যাসের বোতল, কালো ও সবুজ রংয়ের Rechargeable LED Torch লাইট ২১ পিচ এবং লাল ও কালো রংয়ের ২৪ পিস Rechargeable LED Torch লাইট উদ্বার করা হয়।

ওসি মো.ফেরদৌস জাহান আরও বলেন, পরবর্তীতে কোতোয়ালী থানাধীন পুরাতন স্টেশনের ঘটনায় জড়িত আসামি মো. নাজমুলকে (২৪) গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্য মতে কোতোয়ালী থানাধীন রিয়াজ উদ্দিন বাজারের ইলেকট্রিক গলি গাউছিয়া রহমানিয়া তালা চাবির ঘর নামীয় দোকান থেকে ৭ কার্টনে ৫০৪ পিস ATTSH BUTANE Liquefied Gas জব্দ করা হয়। পরে এই ঘটনায় কর্ণফুলী থানাধীন পুরাতন ব্রিজঘাট এলাকা থেকে মো. আব্দুল নুরকে (২২) গ্রেপ্তার করা হয়। পরে তাদের সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *