খেলা

গোপনে দেশে ফিরলেন সাকিব

বিশ্বকাপ শেষ করে আগামীকালই ঢাকায় আসার কথা বাংলাদেশের। তার আগেই হুট করে দেশে ফিরলেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বাংলাদেশ মিশ্র অভিজ্ঞতায় কাটিয়েছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বোলারদের পারফরম্যান্সে গ্রুপপর্বে উৎড়ে গেলেও সুপার এইটে আর পেরে উঠেনি নাজমুল হোসেন শান্তর দল।

বাংলাদেশের মানুষের প্রত্যাশা ছিল সুপার এইটে ভালো পারফরম্যান্স। সে অর্থে তিন ম্যাচের একটিতেও সেটা দেখাতে পারেনি টিম টাইগার্স। ভারত আর অস্ট্রেলিয়ার বিপক্ষে বাজেভাবে হারের পর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে এসেছিল বড় সুযোগ।

বোলাররা ১১৫ রানেই আটকে দিয়েছিলেন আফগানদের। ফলে ১২.১ ওভারে এই লক্ষ্য তাড়া করতে পারলেই সেমিফাইনালে উঠে যেতো বাংলাদেশ। সেটা তো পারেইনি, শেষ পর্যন্ত ওই ম্যাচটি হেরেই বসে টাইগাররা।

সুপার এইটে প্রত্যাশা একদমই পূরণ হয়নি। ভক্ত-সমর্থকরা পারফরম্যান্স দেখে যারপরণাই হতাশ ও ক্ষুব্ধ। মোটা দাগে বলতে হয়, ব্যর্থ এক মিশন শেষ করেই দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল।

আগামীকাল শুক্রবার সকাল ৮টা ৪০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে ঢাকায় পা রাখার কথা ক্রিকেটারদের। এরই মধ্যে তারা ক্যারিবীয় দ্বীপপুঞ্জ ছেড়েছেন। বাংলাদেশের বহর ছিল ২৭ জনের। ফিরছেন ১৯ জন। বিদেশি কোচরা সবাই ছুটিতে গেছেন।

এর মধ্যে বড় খবর। দলের সঙ্গে নয়। হুট করে কাউকে কিছু না জানিয়ে একাই আজ (বৃহস্পতিবার) ঢাকায় ফিরে এসেছেন সাকিব আল হাসান। নির্ভরযোগ্য একটি সূত্র নিশ্চিত করেছে সাকিবের দেশে ফেরার খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *