দেশজুড়ে

ঘন কুয়াশায় মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষ, নিহত ১

ভোলা: ঘন কুয়াশার মধ্যে মেঘনার মাঝ নদীতে যাত্রীবাহী দুটি লঞ্চের সংঘর্ষে সোহেল (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মেঘনা নদীর হাইমচর নামক স্থানে সুরভী-৮ এবং টিপু-১৪ লঞ্চের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত যাত্রী মো. সোহেলের বাড়ি ভোলার ইলিশায়। তিনি দুর্ঘটনা কবলিত সুরভী-৮ লঞ্চের যাত্রী ছিলেন।

সুরভী-৮ লঞ্চে থাকা যাত্রী শাফায়াত আহমেদ রাজিব জানান, ভোলার ইলিশা লঞ্চঘাট থেকে প্রায় ২৫০ যাত্রী নিয়ে সুরভী-৮ লঞ্চটি ঢাকার সদরঘাটের উদ্দেশে ছেড়ে যায়। মেঘনা নদীর হাইমচর নামক স্থানে আসার পর ঘন কুয়াশায় মধ্যে ঢাকা থেকে ভোলার চরফ্যাশনগামী টিপু-১৪ নামে যাত্রীবাহী একটি লঞ্চের সঙ্গে সুরভী-৮ এর সঙ্গে সংঘর্ষ হয়। এতে সুরভী-৮ লঞ্চটির ডান অংশ ভেঙে যায়। এ ঘটনায় লঞ্চের কয়েকজন যাত্রী আহত হন এবং সোহেল নামে এক যাত্রী মারা যান।

দুই লঞ্চের সংঘর্ষে এক যাত্রী নিহত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে বিবরণ দিয়ে লঞ্চের যাত্রী মোস্তাক শাহিন বলেন, ঘটনার সময় তিনিও লঞ্চে ছিলেন এবং তার সামনেই মর্মান্তিক এ মৃত্যুর ঘটনা ঘটে।

সুরভী-৮ লঞ্চের পরিচালক মো. মিজানুর রহমান জানান, ঘন কুয়াশায় এ ঘটনা ঘটেছে। এতে সুরভী-৮ লঞ্চের বেশ ক্ষয়ক্ষতি হয়েছে এবং একজন নিহত হয়েছেন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গেলাম মোস্তফা দুই লঞ্চে সংঘর্ষে এক যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *