দেশজুড়ে

ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, মেম্বারের ছেলে আটক

নেত্রকোনার মদন উপজেলা স্কুলছাত্রীর ঘরে ঢুকে ধর্ষণচেষ্টার অভিযোগে জুবায়ের হোসেন তৌকির (২০) নামের এক যুবককে আটক করেছেন স্থানীয়রা।

শুক্রবার (২৮ জুন) জেলার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামে রাত ৯টার দিকে ঘটে এমন ঘটনা।

জুবায়ের হোসেন তৌকির কাইটাইল ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) জাকির হোসেন রিটনের ছেলে।

স্থানীয় লোকজন ও ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার জানায়, ভুক্তভোগী মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়া আসার পথে প্রায় সময়ই ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেন মেম্বারের ছেলে তৌকির। এ বিষয়ে মেম্বারের কাছে কয়েক দফা বিচার দেন স্কুলছাত্রীর বাবা।

শুক্রবার বিকেলে ওই স্কুলছাত্রীর বাবা ও মা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে প্রবেশ করেন তৌকির। ঘরের ভেতর ধস্তাধস্তির শব্দ শুনে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন প্রতিবেশীরা। পরে বখাটে তৌকিরকে আটক করা হয়। আটকের খবর পেয়ে রিটন মেম্বার তার লোকজন নিয়ে এসে জোরপূর্বক ছেলেকে ছাড়িয়ে নিয়ে যান। মেয়েটির পরিবার বিচারের দাবি জানালেও ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ করেন স্থানীয়রা।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, “আমি গ্রামের নীরিহ মানুষ। আমার মেয়েটাকে স্কুলে যাওয়া আসার পথে কুপ্রস্তাব দেয় মেম্বারের ছেলে। শুক্রবার আমরা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। ঘরে আমার মেয়েকে একা পেয়ে মেম্বারের ছেলে এসে নির্যাতন করেছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।”

এ ব্যাপারে ইউপি সদস্য জাকির হোসেন রিটন বলেন, “আমার ছেলের ভুলের জন্য গ্রামবাসীসহ মেয়ের পরিবারের কাছে ক্ষমা চেয়েছি। আর কখনো যাতে এমন কাজ না করে ছেলেকে শাসন করব।”

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন, এ ঘটনার খবর পেয়ে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *