চট্টগ্রাম

চট্টগ্রামের বাঁশখালীতে আগুনে পুড়ল ১১ বসতঘর

চট্টগ্রামের বাঁশখালীতে আগুনে ১১টি ঘর পুড়ে গেছে।এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছে ক্ষতিগ্রস্তরা।

রবিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার সময় উপজেলার খানখানাবাদ ইউনিয়নের খানখানাবাদ গ্রামের ১ নম্বর ওয়ার্ড আমিরুজ্জামান চৌধুরী বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন টিম ঘটনাস্থলে পৌছে সাড়ে ৮টায় আগুন নিয়ন্ত্রণে আনে।স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী সরওয়ারের গ্যাসের চুলা থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থরা হলেন- বদি আহমদ, আবু তালেব, সাদ্দাম হোসেন, মো. সরওয়ার, লোকমান, জয়নাল, হাফেজ আলমগীর, মো. করিম, মো. জামাল, জাহাঙ্গীর, আহমদ কবিরের বসতঘর ও জেবল হোসেনের ঘোয়ালঘর।

বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ মো. আযাদুল ইসলাম বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছাই। অনেক দূরত্বের পথ। আমরা যাওয়ার আগেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় ১১টি বসতঘর পুড়ে যায়। সঠিক তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমান জানা যাবে বলে জানান তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিম হায়দার জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছাই। ক্ষতিগ্রস্তদের তালিকা ও ক্ষতির পরিমাণ নোট করেছি। পরিষদের পক্ষ থেকে ও স্থানীয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *