খেলা

চট্টগ্রামে ২০০ টাকায় দেখা যাবে বিপিএল

ঢাকায় চলছে দশম বিপিএলের দ্বিতীয় পর্বে খেলা। এ পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নেমেছে চট্টগ্রাম চালেঞ্জার্স। আর দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশাল ও দুর্দান্ত ঢাকা। এ ম্যাচ দিয়ে শেষ হবে ঢাকায় দ্বিতীয় পর্বের খেলা।

দেশের ক্রিকেটের বড় ফ্র্যাঞ্চাইজিটি এবার চট্টগ্রামে মঞ্চস্থ হওয়ার পালা। আগামী ১৩ ফেব্রুয়ারি বন্দরনগরীতে অনুষ্ঠিত হবে চলতি বিপিএলের প্রথম ম্যাচ।

এর আগে শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় ম্যাচ দেখতে পারবেন দর্শকরা।

চট্টগ্রাম পর্বে টিকিটের সর্বোচ্চ মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটির ২৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য ১৫০০ টাকা আর ক্লাব হাউজের ৮০০ টাকা। এছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

আগামী ১১ ফেব্রুয়ারি থেকে সাগরিকা টিকিট কাউন্টার, এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও অনলাইন থেকে টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা। সময় নির্ধারণ করা হয়েছে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। অনলাইনে সংগ্রহের সময় অবশ্য সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে মাঠে নামবে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি এ পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *