রাজনীতি

চট্টগ্রাম-১ মিরসরাই: মনোনয়ন ফরম নিলেন মোশাররফপুত্র রুহেল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির আসনে (চট্টগ্রাম-১ মিরসরাই) দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পুত্র মাহবুব উর রহমান রুহেল।

শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু এ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোশাররফ হোসেনের মেঝ ছেলে আনুষ্ঠানিকভাবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

তিনি চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য।

মাহবুব উর রহমান রুহেলের মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া।

একেএম জাহাঙ্গীর ভূঁইয়া জানান, শনিবার দুপুর ১২টার দিকে দলের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহের পর মাহবুব উর রহমান রুহেল তার বাবা আমাদের পরম শ্রদ্ধেয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সাথে দেখা করেন এবং তার দোয়া নেন।

এদিকে মাহবুব উর রহমান রুহেলের পিতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ৭০’র নির্বাচনে এমএনএ এবং স্বাধীনতার পরবর্তী সময় থেকে সর্বশেষ ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাাচনসহ মোট সাত বার আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মিরসরাই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এসময় তিনি দুই দুইবার সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়েরও দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াস সদস্য ও মনোনয়ন বোর্ডের অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

দলীয় মনোনয়নপত্র নেয়ার পর মাহবুব উর রহমান রুহেল বলেন, ‘বাবার দেখানে পথেই আমি হাঁটতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। দল মনোনয়ন দিলে অবশ্যই মিরসরাই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *