চট্টগ্রাম

চট্টলবীরের মতো মানুষের সেবা করতে চাই: ফরিদ মাহমুদ

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক সফল মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর মতো আমি মানুষের সেবা করতে চাই। তিনি যেমন মানুষের আপদে-বিপদে,সুখে-দুঃখে মানুষের পাশে থেকে তাদের মন জয় করেছেন,আমিও তেমন কাজ করে মানুষের হৃদয় জয় করতে চাই।

মানুষ বেঁচে থাকে তাঁর কর্মগুণে। আমাদের প্রয়াত নেতারা আমাদের মাঝে নেই। কিন্তু উনাদের কর্মের গুণে মানুষের হৃদয়ে তারা শত শত বছর ধরে বেঁচে আছেন। ৮ নম্বর শুলকবহর ওয়ার্ডের চশমাহিলস্থ শেখ ফরিদ মসজিদে চট্টলার প্রয়াত নেতাদের আত্মার শান্তি কামনায় দোয়া, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতে সমবেত মুসল্লিদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

দোয়া মাহফিল শেষে তিনি চট্টলার জননন্দিত প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী কবর জেয়ারত করেন। পরে তিনি প্রয়াত নেতার সহধর্মিণী মহিলা আওয়ামী লীগ সভানেত্রী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেন।

মুক্তিযুদ্ধের বরেণ্য সংগঠক প্রাক্তন মন্ত্রী, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী জননেতা জহুর আহমেদ চৌধুরীর পল্টন রোডের কবর জেয়ারত করেন। এরপরে নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জননেতা এমএ মান্নান ও প্রয়াত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানুর কবর জেয়ারত করেন। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি মো. জালাল উদ্দিন আহমেদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মাকসুদ, প্রবীণ সাংবাদিক জুবায়ের সিদ্দিকী, আওয়ামী লীগ নেতা আলী আকবর হোসেন, নেছার আহমেদ, শেখ নাছির আহমেদ, মো. আশরাফুল গনি, শওকত হোসেন, শফিউদ্দিন বাবু ও আখতারুজ্জামান আক্কাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *