দেশজুড়ে

চুরির অপবাদে হত্যার অভিযোগ, আটক ৩

যশোরে চুরির অপবাদ দিয়ে রাতভর নির্যাতন করে ফয়জুল গাজী নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে সদর উপজেলার সতীঘাটা নামক এলাকার একটি ওয়ার্কশপে এ ঘটনা ঘটে। নিহত ফয়জুল সতীঘাটা গোলদার পাড়া এলাকার জালাল উদ্দীন গাজীর ছেলে।

এ বিষয়ে রামনগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মারুফ হোসেন তরু বলেন, শুনেছি রাতে ফয়জুল গাজী সতীঘাটার একটি ওয়ার্কশপে লোহার যন্ত্রপাতি চুরি করতে যান। এসময় সেখানকার কয়েকজন তাকে ধরে আটকে রেখে রাতভর নির্যাতন করে। তাকে পিটিয়ে পা ভেঙে দেয়, শিরা কেটে দিয়ে ফেলে রাখা হয়। সকালে স্থানীয়রা ওই যুবককে ওয়ার্কশপে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ফয়জুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য আরও বলেন, আমরা যতটুকু জানি ফয়জুল ছেলে হিসেবে সৎ। তবে লোকমুখে শুনেছি অন্য কারোর প্রলোভনে তিনি চুরি করতে যান।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, জানতে পেরেছি গতকাল রাতে সতিঘাটার একটি লোহার ওয়ার্কশপে রাতভর ফয়জুল গাজীকে আটকে রেখে নির্যাতন করা হয়। সে ওখানে চুরি করতে গিয়েছিল বলেও জানতে পেরেছি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তিন জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এই ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *