চট্টগ্রাম

ছাত্রীকে অপহরণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নিজ স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগে শিক্ষক ইকবাল হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রবিবার (৩ ডিসেম্বর) নগরীর পতেঙ্গা থানার কাটগড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-৭)। এসময় উদ্ধার করা হয় অপহরণের শিকার ওই ছাত্রীকে।

গ্রেপ্তার ইকবাল হোসেন (৩২) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার নিবড়া গ্রামের মৃত আরু মিয়ার ছেলে। তিনি একটি বালিকা উচ্চ বিদ্যালয়েরে গণিত বিষয়ের শিক্ষক।

র‍্যাব জানায়, ভিকটিম একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। গ্রেপ্তার শিক্ষক ইকবাল তাকে প্রায়ই বিরক্ত করতো এবং বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। সেই প্রস্তাবে সাড়া না পেয়ে ওই ছাত্রীকে অপহরণ করবেন বলে ভিকটিমের পরিবারকে হুমকিও দেন তিনি। গত ২৮ নভেম্বর পরিকল্পিতভাবে ওই ছাত্রীকে সিএনজি যোগে অপহরণ করে আসামি ইকবাল।

এ ঘটনায় ভিকটিম ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ইকবাল হোসেনকে একমাত্র আসামি করে জেলার কসবা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামিকে গ্রেপ্তারে গোয়েন্দা নজদারি অব্যাহত রাখে র‍্যাব-৭। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পতেঙ্গা থানার কাটগড় এলাকা থেকে আসামি ইকবালকে গ্রেপ্তার করে র‍্যাব। এসময় উদ্ধার করা হয় অপহৃত ওই ছাত্রীকে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *