দেশজুড়ে

জয়পুরহাটে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী-শাশুড়ি খুন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী ও শাশুড়ি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে শ্যালকও। সোমবার (২৭ মে) দুপুরে উপজেলার সোনামুখী ইউনিয়নের হললিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত ওই স্বামীর নাম রুবেল হোসেন। নিহতরা হলেন হলহলিয়া গ্রামের সোলায়মান আলী আকন্দের  স্ত্রী আলেয়া বেগম ও তার মেয়ে মিতু। আহত শ্যালক নিরব।

স্থানীয়রা জানায়, স্বামী-স্ত্রীর কলহের সময় শাশুড়ি ও শ্যালক এগিয়ে আসলে ক্ষুব্ধ স্বামী তার স্ত্রী, শাশুড়ি ও শ্যালককে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। তাদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাশুড়িকে মৃত ঘোষণা করে। এদিকে, স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে স্ত্রীও মারা যায়।

আহত শ্যালক কে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। তবে স্বামী রুবেল হোসেন পলাতক রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আক্কেলপুর থানার ওসি নয়ন হোসেন জানান, নিহতদের লাশ মর্গে পাঠানো হবে। খুনের বিষয়ে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *