আনোয়ারাচট্টগ্রাম

জামাই গেল জেলে, টাকা-সোনা নিয়ে বউ পালাল প্রেমিকের হাত ধরে

আনোয়ারায় বিয়ের এক মাসের মাথায় স্বামী গেছেন জেলে। আর স্ত্রী পালিয়ে গেছেন প্রেমিকের হাত ধরে। এসময় সঙ্গে নিয়ে গেছে নগদ ২ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও একটি স্মার্টফোন।

এদিকে জেল থেকে জামিনে বের হওয়ার পর রোববার (২ জুন) থানায় লিখিত অভিযোগ করেন স্বামী মো. মিনহাজুল ইসলাম (৩২) । তবে পুলিশ বলছে, এ ঘটনার কোনো অভিযোগ পায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, ৮ মাস আগে বটতলী ইউনিয়েনের ৫ নম্বর ওয়ার্ডের নুরপাড়া বাবুল হকের মেয়ে রিমা আকতার (২০)। তাঁর সঙ্গে বিয়ে হয় বারখাইন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ঝিওরি এলাকার সাহেব মিয়ার ছেলে মো. মিনহাজুল ইসলামের। কিন্তু বিয়ের এক মাসের মাথায় স্বামী মিনহাজকে একটি মামলায় জেলে যেতে হয়। আর এ সুযোগে গত ২২ এপ্রিল রাতে নগদ ২ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও একটি স্মার্টফোন নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে যায় রিমা আক্তার। পরে বাপের বাড়িতে খোঁজ নিলে পরিবারের লোকজন এ বিষয়ে কিছু জানে না বলে জানায়।

এ বিষয়ে অভিযোগকারী মিনহাজুল ইসলাম বলেন, রিমার সঙ্গে আমার পারিবারিকভাবে বিয়ে হয়। আমাদের মধ্যে কখনও ঝগড়া হয়নি। একটা মিথ্যা মামলায় আমাকে জেলে যেতে হয়েছিল। এই সুযোগকে কাজে লাগিয়ে সে নগদ ২ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও একটি স্মার্টফোনি নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছে।

যোগাযোগ করা হলে রিমা আক্তারের বড় বোন রিনা আক্তার বলেন, শুনেছি ছোট বোন তার শ্বশুরবাড়ি থেকে চলে গেছে। তবে তার সঙ্গে আমাদের এখনও যোগাযোগ হয়নি। সে কোথায় আছে আমরা জানি না।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন বলেন, এ ধরনের কোনো অভিযোগ পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *