রাজনীতি

জিএম কাদের ও চুন্নুকে অপসারণ করতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের ও দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুর পদত্যাগের দাবি জানিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা। তাদের অপসারণ করার জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়।

বুধবার (১০ জানুয়ারি) বনানী জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে নির্বাচনে হেরে যাওয়া প্রার্থীরা বিক্ষোভ করেন। তাদের বিক্ষোভে যোগ দেন দলের কো-চেয়ারম্যান সৈয়দ আবুল হোসেন বাবলা ও সাইদুর রহমান টেপা।

এর আগে জাতীয় পার্টির নেতারা বনানী কার্যালয়ে প্রবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। এতে কার্যালয়ের সামনে ক্ষুব্ধ নেতাকর্মীরা বিক্ষোভ শুরু করেন।

দলের কো-চেয়ারম্যান সাইদুর রহমান টেপা বলেন, পার্টি অফিসে নেতা-কর্মীরা সব সময়ই আসবে। আমরা দলীয় বিষয়ে কথা বলবো, এটাই তো স্বাভাবিক। কিন্তু এখানে পুলিশ গেট বন্ধ করে রেখেছে।

জাপার নেতাকর্মীদের কার্যালয়ে যেতে বাধা দেওয়ার প্রসঙ্গে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাহান হক বলেন, তারা তাদের পার্টি অফিসে ঢুকবে এতে আমাদের বাধা দেওয়ার কিছু নেই। তবে, শৃঙ্খলা রেখে তারা ঢুকবেন এটাই প্রত্যাশা। আমরা শৃঙ্খলা রক্ষার জন্য এখানে অবস্থান করছি। জাতীয় পার্টির চেয়ারম্যান বা মহাসচিবের পক্ষ থেকে পুলিশকে নিরাপত্তার বিষয়ে আহ্বান জানানো হয়নি বলেও জানান কাজী সাহান।

নির্বাচন একটা গেম: মাহিয়া মাহি

কো-চেয়ারম্যান আবুল হোসেন বাবলা বলেন, নির্বাচনে জাতীয় পার্টি অনেক জায়গা থেকে টাকা পেয়েছে শুনেছি। সেটা চেয়ারম্যান জিএম কাদের ও চুন্নু সাহেব মেরে দিয়েছেন। আমরা এটা নিয়ে দলীয়ভাবে তদন্ত করবো। তারপর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *