চট্টগ্রাম

জুয়ার আসরে দুই আ.লীগ নেতা, গ্রেপ্তারের পর বহিস্কার

চট্টগ্রামে জুয়ার আসর থেকে গ্রেপ্তার লালখান বাজার আওয়ামী লীগের দুই নেতাকে বহিস্কার করা হয়েছে। বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক জরুরি সভায় তাদের বহিষ্কার করা হয়।

বহিস্কৃতরা হলেন— লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান (৫০) ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য বিশ্বজিৎ চৌধুরী।

দলীয় পরিচয় ব্যবহার করে পাহাড়তলী ক্লাব নামে একটি জুয়ার ক্লাব পরিচালনার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। মঙ্গলবার (২ জুলাই) ওই ক্লাবে আকষ্মিক অভিযান চালিয়ে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জাম নিয়ে আওয়ামী লীগের দুই নেতাসহ ৩২ জনকে আটক করে খুলশী থানা পুলিশ।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম বলেন, ‘আওয়ার্মী লীগের পরিচয় ব্যবহার করে অথবা আওয়ামী লীগের সাংগঠনিক পদে থেকে সমাজ বিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় তাদেরকে বহিস্কার করা হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। তিনটি ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক সহ-ওয়ার্ডের সকল নেতাকর্মীদের সম্মতিক্রমে পরবর্তী সিদ্ধান্ত না জানানো পর্যন্ত ওই দুজন কোনো সাংগঠনিক পরিচয় দিতে পারবেন না, আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিতে পারবেন না, ভোটও দিতে পারবেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *