কক্সবাজারচট্টগ্রাম

ঝগড়া শেষে বাপের বাড়িতে স্ত্রী, স্বামীর গলায় দড়ি

কক্সবাজারের পেকুয়ায় সদর ইউনিয়নের সরকারি ঘোনা এলাকা থেকে জামাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১ জুন) সকালে ওই বাড়ির রান্না ঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহটি উদ্ধার করার কথা জানিয়েছেন পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস।

মারা যাওয়া জামাল হোসেন ওই এলাকার মৃত নজির আহমদ পুত্র

জানা গেছে, স্ত্রীর মাধ্যমে বিভিন্ন এনজিও থেকে ঋণ নেয় জামাল হোসেন। কিন্তু ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। এরই মধ্যে ঝগড়ার জের ধরে বাপের বাড়িতে চলে যায় স্ত্রী। পরে জামাল হোসেন এনজিও ঋণ পরিশোধ করে স্ত্রীকে আনতে যায়। কিন্তু স্ত্রী আসতে রাজি না হলে স্থানীয়ভাবে আমজাদ শাহজাহান নামে এক ব্যক্তির মাধ্যমে স্ত্রীকে চলে আসার জন্য বলে। কিন্তু তারপরও স্ত্রী ফিরে না আসায় শুক্রবার রাতে জামাল হোসেন আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস জানান, ঝুলন্ত অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে আত্মহত্যা করেছে বিষয়টি দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *