চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

ট্রাকে আগুন, দগ্ধ চালক ও হেলপারকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ

খাগড়াছড়ির গুইমারায় চাল ভর্তি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত ট্রাক চালক মোঃ ইসহাক মিয়া(২৮) ও হেলপার মোঃ বেলাল হোসেনকে (৩৫) চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়নে জনৈক আলাউদ্দিনের বাড়ীর সামনে দুর্বৃত্তরা রাস্তায় গাছ ফেলে সরকারী চাল বোঝাই ট্রাকে (ঢাকা মেট্রো -ট ১৩-৭৮৮৩) পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। ট্রাকটি চাউল নিয়ে চট্টগ্রাম থেকে মাটিরাঙ্গা থানার তাইন্দং যাচ্ছিল বলে জানা গেছে।

স্থানীয়রা ট্রাকের দগ্ধ চালক ও হেলপারকে উদ্বার করে মানিকছড়ি সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে। তবে এ বিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত রাজীব করকে কর্মকর্তাকে ফোন দেওয়া হলে তিনি ফোন না ধরায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে অবরোধ চলাকালে রবিবার রাতে খাগড়াছড়ি শহরের জিরো মাইল ও মানিকছড়িতে কয়েকটি ট্রাক ভাংচুর করে বলে জানা গেছে। এছাড়া সোমবার সকালে খাগড়াছড়ি গেট এলাকায় ছাত্রদল, খাগড়াছড়ি-রাঙামাটি সড়কে সদর উপজেলা বিএনপি ও দীঘিনালা সড়কের খাগড়াপুরে পৌর বিএনপির সড়কে টায়ার জ্বালিয়ে পিকেটিং করে। তবে ট্রাক ভাংচুরের বিষয়ে পুলিশের কাছে কোন তথ্য নেই জানিয়েছে।

এছাড়া সপ্তম দফা আহুত ৪৮ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিন সকাল থেকে খাগড়াছড়ির বিভিন্ন সড়কে বিএনপির নেতাকর্মীরা গাছের গুড়ি ফেলে, টায়ারে আগুন, বাঁশ-গাছ ফেলে ও মিছিল করে পিকেটিং করছে বলে খবর পাওয়া গেছে।

খাগড়াছড়ি থেকে দূরপাল্লা ও অভ্যন্তরীন সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বিজিবি-পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *