চট্টগ্রাম

ট্রেনে তরুণীকে ধর্ষণ: ২ দিনের রিমান্ডে ৪ আসামি

সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে খাবারের বগিতে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ৪ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (১ জুলাই) চট্টগ্রামের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হারুনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন, মো.জামাল (২৭), মো.শরীফ (২৮),মো.রাশেদ (২৭) ও আবদুর রব রাসেল (২৮)। তারা চট্টগ্রাম-সিলেট রুটে চলাচলকারী উদয়ন এক্সপ্রেসে খাবার সরবরাহকারী (ক্যাটারিং সার্ভিস) প্রতিষ্ঠান এসএ করপোরেশনের কর্মী।

চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক জাকির হোসাইন মাহমুদ বলেন, ট্রেনে এক নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে প্রত্যেককে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এদিকে গত ২৬ জুন ধর্ষণের মামলায় জামাল, শরীফ ও রাশেদুলকে গ্রেপ্তার করা হয়। গত ২৭ জুন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার কুতুবপুর এলাকায় থেকে আবদুর রব রাসেলকেও গ্রেপ্তার করে রেলওয়ে পুলিশ। গত ২৬ জুন ওই তরুণী উদয়ন এক্সপ্রেসে করে চট্টগ্রামে আসছিলেন। তিনি সিলেট থেকে উঠে খাবার বগিতে অবস্থান করেন। ওই সময় খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের কয়েকজন কর্মী তরুণীকে ভোর সাড়ে চারটার দিকে চলন্ত ট্রেনটি লাকসাম এলাকা পার হওয়ার সময় ধর্ষণ করেন বলে অভিযোগ করেন। ওই তরুণী আত্মীয়দের সঙ্গে ভৈরবে থাকেন। তবে সিলেট গিয়েছিলেন ভাইয়ের বাসায়। তাঁর বাড়ি বান্দরবানে। তিনি বাড়ি যাওয়ার জন্যই চট্টগ্রামে আসছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *