চট্টগ্রাম

ড্যান্ডি সেবনরত অবস্থায় হাতেনাতে গ্রেপ্তার ৩, জেল-জরিমানা

চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় গাঁজা, ড্যান্ডিসহ (গাম) অন্যান্য মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার (১১ মে) বিকাল ৩টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত নগরীর ২ নম্বর গেট, ষোলশহর ও রেললাইনের আশেপাশে এ অভিযান পরিচালনা করেন চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান।

অভিযানে রুবেল (২২) ও মোহাম্মদ জহিরুল ইসলাম (৩৬) নামে দুজনকে ড্যান্ডি (গাম) সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করা হয়। এ সময় রুবেলের কাছে ১৫-১৮ গ্রাম ও জহিরুল ইসলামের কাছে ২-৩ গ্রাম গাঁজা এবং সুমনের (৩০) কাছে ১০-১২ গ্রাম ড্যান্ডি (গাম) পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান বলেন, অভিযুক্তরা অভিযোগ স্বীকার করায় এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় রুবেলকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, মো. সুমনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড এবং মোহাম্মদ জহিরুল ইসলামকে তিনদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

তিনি বলেন, আসামিদের কারা পরোয়ানামূলে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়। এ সময় তাদের কাছে প্রাপ্ত মাদকসমূহ প্রকাশ্যে ঘটনাস্থলেই পুড়িয়ে বিনষ্ট করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *