চট্টগ্রামজাতীয়

তফসিলকে স্বাগত জানিয়ে নগর যুবলীগের মিছিল

দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে মিছিল করেছে চট্টগ্রাম মহানগর যুবলীগ।

বুধবার সন্ধ্যায় মিছিল শেষে নগর যুবলীগের সভাপতি মাহাবুবুল হক সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদাদের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে বক্তারা, নির্বাচনে বাধা দেওয়ার যে কোনো অপচেষ্টা প্রতিহত করবে যুবলীগের নেতাকর্মীরা।

যদি জনগণের দাবিকে উপেক্ষা করে যানবাহনে অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনা ঘটিয়ে জনমনে শঙ্কা বাড়িয়ে নির্বাচন বাধাগ্রস্ত করতে চায় তাহলে তার পরিণত কঠিন হবে বলেও হুঁশিয়ার করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন আহমেদ, মো. ওয়াসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ সাদিত, সাইফুদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক সনত বড়ুয়া, দিদার উর রহমান তুষার, সুমন চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এড. আক্তারুজামান রুমেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নঈম উদ্দিন খান, ক্রীড়া সম্পাদক রাজীব হাসান রাজন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আলমগীর টিপু, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শরীফুল ইসলাম আদনান উপ-ক্রীড়া সম্পাদক শাহজাহান আহমেদ সামি, সহ-সম্পাদক ইব্রাহিম খলিল নিপু, ওয়ার্ড আওয়ামী যুবলীগ সভাপতি সাধারণ সম্পাদক দের মধ্যে আফসার উদ্দিন, শাহীন সরওয়ার, আহমেদ আব্দুর রহিম, অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *