চট্টগ্রামজাতীয়

তফসিল প্রত্যাখ্যান করে বিএনপির মশাল মিছিল

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলকে ‘প্রত্যাখ্যান’ করে প্রতিবাদে নগর ও জেলার বিভিন্ন জায়গায় মশাল মিছিল করেছে বিএনপি।

প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) তফসিল ঘোষণার প্রতিবাদ জানিয়ে বুধবার (১৫ নভেম্বর) রাতে মশাল মিছিল ও বিক্ষোভ মিছিল করে দলটির নেতা-কর্মীরা।

পাহাড়তলী নয়াবাজারে থানা যুবদলের নেতাকর্মীরা মশাল মি‌ছিল বের করে। নগর যুবদল নেতা আ‌লিফ উ‌দ্দিন রু‌বেলের নেতৃ‌ত্বে নগরের চট্টেশ্বরী রোডে মশাল মি‌ছিল করা হয়।

চান্দগাঁও থানা ছাত্রদ‌লের আহবায়ক আবদুর রহমান আলফাজের নেতৃত্বে বহদ্দারহাট বাস টার্মিনাল এলাকায় মশাল মি‌ছিল বের হয়। নগরের আগ্রাবাদ এ‌ক্সেস রো‌ডে নগর ছাত্রদ‌লের মিছিলে পুলিশ হামলা চালালে পু‌লি‌শের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। তফসিল প্রত্যাখ্যান করে হাটহাজারী ও পটিয়া উপজেলা আশিয়া ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছেন।

তফসিলের বিষয়ে বিএনপির কেন্দ্রীয় সদস্য ও মিডিয়া সেলের সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দীন বাংলানিউজকে বলেন, তফসিল প্রত্যাখ্যান করে চট্টগ্রামসহ সারাদেশে বিএনপির নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে। একতরফা তফসিল জনগনও প্রত্যাখ্যান করেছে। আমাদের শান্তিপূর্ণ আন্দোলন চলছে,সেটা আমরা চালিয়ে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *