চট্টগ্রাম

তালাক দেওয়ায় স্বামীকে হত্যা, প্রাক্তন স্ত্রীসহ গ্রেপ্তার ২

তালাক দেওয়ার জের ধরে ফেনীর অটোরিকশা চালক মঞ্জুর আলম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-৭)।

রবিবার (৭ জুলাই) চট্টগ্রাম নগরের আকবরশাহ থানার বিশ্বকলোনি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন—ফেনী জেলার ফেনী সদর থানার কেরানিয়া গ্রামের মো. আইউব খান (৩০) ও তার স্ত্রী সাফিয়া আক্তার মনি (২৬)।

র‍্যাব জানায়, নিহত মঞ্জুর আলম পেশায় ছিলেন অটোরিকশাচালক। তিনি বছর দেড়েক আগে আসামি সাফিয়া আক্তার মনিকে বিয়ে করেন। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। বিয়ের পর তাদের মধ্যে পারিবারিক কলহের জেরে তালাক দেন মনিকে। গত ১০ জুন মঞ্জুরের খোঁজ পাচ্ছিলো না তার পরিবার। পরবর্তীতে পুলিশ একটি অজ্ঞাত মরদেহ উদ্ধার করলে প্রথম স্ত্রী সেটি তার স্বামী মঞ্জুরের বলে শনাক্ত করে।

এ ঘটনায় ১২ জুন তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জনকে আসামি করে ফেনী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন মঞ্জুরের প্রথম স্ত্রী।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম জানান, ভিকটিম মঞ্জুরের দ্বিতীয় স্ত্রী মনি তার আরেক স্বামী আইউব খানকে নিয়ে মঞ্জুরকে হত্যা করে। তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মঞ্জুরের শরীরের বিভিন্ন স্থানে জখম করে এবং মুখমণ্ডল থেতলে দাঁত উপড়ে তার মৃত্যু নিশ্চিত করে মরদেহ অজ্ঞাত স্থানে ফেলে পালিয়ে যায়।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের ফেনী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *