চট্টগ্রামলোহাগাড়া

দলবল নিয়ে কেন্দ্র পাহারায় বহিরাগত চেয়ারম্যান

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে দলবল নিয়ে বিভিন্ন কেন্দ্র পাহারা দিচ্ছেন সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম উদ্দিন।

বুধবার (৫ জুন) সকাল ৯ টার দিকে পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে দলবল নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

কেন্দ্রে র‌্যাব এবং সাংবাদিকদের উপস্থিতি দেখে প্রথমদিকে কেন্দ্রের একটু দূরে অবস্থা করলেও পরে র‌্যাব সরে যেতেই কেন্দ্রের সামনে এসে দলবল নিয়ে মহড়া দিতে দেখা গেছে।
নিয়মানুযায়ী নির্বাচনে ভোট কেন্দ্রের আশেপাশে বহিরাগত কেউ থাকতে পারবে না।

কিন্তু নিয়মনীতির তোয়াক্কা না করে আরেক উপজেলা সাতকানিয়া থেকে এসে দলবল নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে নিজের উপস্থিতি জানান দিচ্ছেন এ চেয়ারম্যান। এতে ভোটার এবং ভোটকেন্দ্রে ভীতিকর পরিবেশ তৈরি হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

তারা বলেন, নির্বাচন চলাকালীন সময়ে ভোটার এবং নির্বাচন সংশ্লিষ্টরা ছাড়া ভোট কেন্দ্রের আশপাশে বহিরাগত কারো অবস্থান করার সুযোগ নেই৷ সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম দলবল নিয়ে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছেন। এতে ভোট কেন্দ্রে ভীতিকর পরিবেশ তৈরি হয়েছে।

ভোটকেন্দ্রে শোডাউন দেওয়ার বিষয়টি অস্বীকার করছেন সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম। তিনি বলেন, চুনতি আমার এক আত্মীয় অসুস্থ। তাকে দেখতে যেতে লোহাগাড়া গিয়েছিলাম।

ভোট কেন্দ্রের পাশে অবস্থান করার ছবির সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, গাড়ি পাচ্ছিলাম না, তাই হেঁটে সামনের দিকে যাচ্ছিলাম। সেখানে হয়তো কেউ বিভ্রান্তি ছড়াতে ছবি তুলতে পারে। কিছুদূর হাঁটার পর গাড়ি পেয়েছি৷ সেখান থেকে চুনতি চলে আসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *